দেওয়াল ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা সোনার দোকানে : তদন্তে পুলিশ

23rd December 2020 12:08 pm বাঁকুড়া
দেওয়াল ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনা সোনার দোকানে : তদন্তে পুলিশ


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  সোনার দোকানে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটলো বাঁকুড়ার পাত্রসায়র থানা এলাকার হাট কৃষ্ণনগরে। মঙ্গলবার রাতে দেওয়াল কেটে ঐ দোকানে ঢুকে সোনা-রুপার গহনা সহ বেশ কিছু নগদ টাকা নিয়ে চম্পট দিয়েছে চোরের দলটি। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর, হাট কৃষ্ণনগর বাজারে আলাদা করে কোন নিরাপত্তারক্ষী নেই। বুধবার সকালে দেবাশীষ দে'র সোনার দোকানের দেওয়াল ভাঙ্গা দেখে এলাকার মানুষের সন্দেহ হয়। তারাই তাকে খবর দেন। দেবাশীষ দে এবিষয়ে বলেন, পুলিশে বিষয়টি জানানো হয়েছে। তবে ঠিক কতো পরিমান গহনা ও নগদ টাকা খোয়া গেছে এখনো তিনি বুঝে উঠতে পারেননি। তবে বিগত ২৯ বছরের এই ব্যবসায় তার দোকানে এই প্রথম চুরির ঘটনা ঘটলো বলে তিনি জানিয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পাত্রসায়র থানার পুলিশ। পুলিশের পক্ষ থেকে ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই ঘটনায় যুক্ত কাওকেই পুলিশ আটক বা গ্রেফতার করতে পারেনি বলেই জানা গেছে।





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।